‘দশম অবতার’-এ জয়া, যা বললেন শুভশ্রী

 প্রকাশ: ২১ জুলাই ২০২৩, ০৪:১৪ অপরাহ্ন   |   বিনোদন

‘দশম অবতার’-এ জয়া, যা বললেন শুভশ্রী

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, অনির্বাণ ভট্টাচার্য থেকে জয়া আহসান। এমন তারকার ছড়াছড়ি দেখা যাবে ভারতের পশ্চিমবঙ্গের নির্মাতা সৃজিত মুখার্জির পরের সিনেমা ‘দশম অবতার’-এ। বৃহস্পতিবার (২০ জুলাই) প্রকাশ হয়েছে লোগো। কিন্তু জয়া আহসান নয়, এই সিনেমার মুখ্য নারী চরিত্রে অভিনয় করার কথা ছিল পশ্চিমবঙ্গের অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর। প্রথমবার সৃজিতের সিনেমায় কাজের সুযোগ পেয়েছিলেন শুভশ্রী। সেই উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। তবে গেল মাসের শেষেই দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন নায়িকা। তারপর থেকেই শুরু হয়েছিল জল্পনা। তবে কি সৃজিতের সিনেমা থেকে সরে দাঁড়াবেন শুভশ্রী?


এরপরই সৃজিত জানিয়ে জানান, শুভশ্রীর বদলে ‘দশম অবতার’-এ অভিনয় করবেন জয়া আহসান।  একটা সময় সৃজিত-জয়ার প্রেম নিয়ে কমচর্চা হয়নি দুই বাংলার মিডিয়ায়। তাই ‘দশম অবতার’-এ জয়া অভিনয়ে সংযুক্তি উঠে আসে আলোচনার কেন্দ্রে।


টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে শুভশ্রী জানান, আমি চেয়েছিলাম সিনেমাটা করতে, কিন্তু সৃজিত কনফিটেন্ড ছিল না। আমাকে ওর সিদ্ধান্তকে সম্মান জানাতেই হত।


তবে এত বড় প্রোজেক্ট হাতছাড়া হওয়ার কোনও আফসোস নেই শুভশ্রীর। তার ভাষ্য, নিজের ভালোর জন্য জীবনে এমন অনেক বড় প্রোজেক্ট ছেড়েছি। আশাকরি সৃজিতের সঙ্গে ভালো ভালো কাজ হবে। প্রসঙ্গত, নির্মাতা রাজ চক্রবর্তীর সঙ্গে দীর্ঘদিন প্রেম করেছেন শুভশ্রী গাঙ্গুলি। এরপর ২০১৮ সালের ৬ মার্চ বাগদান সারেন শুভশ্রী-রাজ। একই বছরের ১১ মে বিয়ের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করেন তারা। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর রাজ-শুভশ্রী দম্পতির ঘর আলো করে জন্ম নেয় পুত্র ইউভান। বর্তমানে তার বয়স এখন ২ বছর ৯ মাস। এবার দ্বিতীয় সন্তান আসতে চলছে তাদের সংসারে। শুভশ্রীর সন্তান প্রসবের সম্ভাব্য তারিখ ডিসেম্বরে।



বিনোদন এর আরও খবর: