অনলাইন নিউজ পোর্টাল কিংস নিউজ টোয়েন্টিফোর এ নিয়োগ পেলেন চুয়াডাঙ্গার পাঁচ সাংবাদিক

 প্রকাশ: ৩০ জানুয়ারী ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন   |   মিডিয়া কর্নার

অনলাইন  নিউজ পোর্টাল কিংস নিউজ  টোয়েন্টিফোর এ নিয়োগ পেলেন চুয়াডাঙ্গার পাঁচ সাংবাদিক


পিয়াস হোসেন / রকিবুজ্জামান::


তথ্য সম্প্রচার মন্ত্রনালয়ের নিবন্ধিত অনলাইন পত্রিকা কিংস নিউজ টোয়েন্টিফোর ডটকম এ চুয়াডাঙ্গায় ৫ জন সাংবাদিককে  নিয়োগ প্রদান করেছে প্রতিষ্টানটি। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং দেশের উন্নয়ন ও  জনদূর্ভোগ সহ সকল খবরাখবর নিয়ে ২৪ ঘন্টায় মহুর্তেই খবর মহুর্তে পাবে পাঠকরা। এমন প্রত্যাশা নিয়ে একঝাঁক তরুন মেধাবী সাংবাদিকদের সাথে নিয়ে পথচলা শুরু হয় প্রতিষ্ঠানটির। রবিবার সন্ধ্যা ৭ টার দিকে জীবননগর চৌরাস্তা সংলগ্ন মুক্তমঞ্চে  আনুষ্ঠানিকভাবে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা প্রতিনিধি পিয়াস হোসেন সরকার ও চুয়াডাঙ্গা সদর উপজেলা প্রতিনিধি রাকিবুজ্জামান এর হাতে পত্রিকার সম্পাদক ও প্রকাশক এহসান খান পাঠান সাক্ষরিত  এই প্রাতিষ্ঠানিক আইডি কার্ড প্রদান করা হয়।


এসময়  আইডি কার্ড প্রদানকালে  উপস্থিত ছিলেন জীবননগর পৌরসভার  সম্মানিত মেয়র জনাব রফিকুল ইসলাম, একাত্তর টিভির চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি এম এ মামুন, চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক ও বাংলা টিভি এবং জাতীয় দৈনিক দি বাংলাদেশ টুডে,  সিএনআই এর জেলা প্রতিনিধি মামুন মোল্লা সহ কিংস নিউজ টোয়েন্টিফোর এর জেলার সাংবাদিক বৃন্দরাও এসময় উপস্থিত ছিলেন।


অপরদিকে দামুড়হুদা উপজেলা প্রতিনিধি শেখ হাতেম ও আলমডাঙ্গা উপজেলা প্রতিনিধি তৌহিদ তুহিন এর হাতে প্রাতিষ্ঠানিক আইডি কার্ড তুলে দেন প্রতিষ্ঠানটির জেলা প্রতিনিধি।


আইডি কার্ড হাতে পাওয়ার পর জেলায়  কর্মরত নতুন নিয়োগ প্রাপ্ত প্রতিনিধিরা জানান আমরা বস্তুনিষ্ঠ কাজ করতে অঙ্গীকারাবদ্ধ। এবং সব ধরনের খবরাখবর দ্রুত পাঠকের হাতে পৌছে দিতে জেলবাসীর সহযোগিতা কামনা করেছেন।


মিডিয়া কর্নার এর আরও খবর: