প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সেরা সংগঠকের পুরস্কার পেলেন স্বপ্নীল চেয়ারম্যান মন্জুরুল আলম টিপু

 প্রকাশ: ১৭ মে ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন   |   সফলতার গল্প

প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে  সেরা সংগঠকের পুরস্কার পেলেন স্বপ্নীল চেয়ারম্যান মন্জুরুল আলম টিপু

১৭ ই মে রোজ শুক্রবার বিকেল ৫ ঘটিকার সময় রাজধানীর বিজয়নগরস্হ হোটেল অরনেটে প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনা সভা পুরস্কার বিতরণ অনুষ্ঠান করেন সার্ক কালচারাল ফোরাম বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিনের সভাপতিত্বে  এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্মমন্ত্রণালয়ের মন্ত্রী জনাব ফরিদুল হক খান এমপি। এতে আরো বুদ্ধিজীবী, সচিব, সংগঠক সহ সমাজের বিভিন্ন পেশার লোক আলোচনা অংশগ্রহণ করেন।

আলোচনা শেষে  সেরা সংগঠক হিসাবে সার্ক  কালচারাল ফোরাম স্বপ্নীল  সম্মানিত চেয়ারম্যান মন্জুরুল আলম টিপুকে মনোনীত করেন।

এবং ধর্ম মন্ত্রণালয়ের  মন্ত্রী ফরিদুল হক খান এমপি হাত থেকে  সেরা সংগঠকের পুরস্কার গ্রহণ করেন স্বপ্নীল চেয়ারম্যান মঞ্জু আলম টিপু।

মন্জুরুল আলম টিপু  দেশের সামাজিক সাহিত্য স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নীল চেয়ারম্যান ছাড়াও অসংখ্য সংগঠনের সাথে জড়িত।

জন্ম লগ্ন থেকে দেশ মাতৃকার কল্যাণে মানুষ ও মানবতার সেবায় নিজেকে উৎসর্গ করেছেন। তিনি জাগো বাংলা শিশু কিশোর ফেডারেশনের প্রধান পৃষ্ঠপোষক, প্রত্যাশা সাহিত্য গোষ্ঠীর প্রতিষ্ঠাতা, দাগনভূঞা ব্লাড ডোনেশন সোসাইটির উদ্যোক্তা, ঢাকাস্থ দাগনভূঞা যুব ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি, ফেনী সমিতি, ফেনী ক্লাব, ইউনাইটেড ডিস্ট্রিক্ট ক্লাব, ফেনী সকার ক্লাব, ফেনী বন্ধু পরিষদ, জাতীয় বন্ধু সমাজ, জাতীয় তরুণ সংঘ সহ অনেক সংগঠনের সাথে জড়িত। সাবেক সরকারি ইকবাল মেমোরিয়াল কলেজের  ভিপি, পশু একজন ব্যাংকার হলেও  সার্বক্ষণিক মানুষ ও মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন। নিজ থানা মহরম পিতার নামে প্রতিষ্ঠিত আব্দুল আজিজ সিটি ফাউন্ডেশন এর উদ্যোগে বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছেন।

আলোচনা সভায় সবাই তার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

সফলতার গল্প এর আরও খবর: