নিজ হাতে বাড়ি বাড়ি গিয়ে রোজাদারদের জন্য বিরিয়ানী প্যাকেট বিতরণ করছেন যুবলীগ নেতা বুলবুল আহম্মেদ হাজরা

 প্রকাশ: ০৭ মে ২০২০, ১০:৫৫ অপরাহ্ন   |   সারাদেশ

নিজ হাতে বাড়ি বাড়ি গিয়ে রোজাদারদের জন্য বিরিয়ানী প্যাকেট বিতরণ করছেন যুবলীগ নেতা বুলবুল আহম্মেদ হাজরা

কোটালীপাড়ার  যুবলীগ নেতা বুলবুল আহম্মেদ হাজরা, ১৯৭১ এর সেনানী  বীর মুক্তিযোদ্ধা কমান্ডার হিঙ্গুল হাজরা এর সন্তান। মহান মুক্তিযুদ্ধে বাবা হিঙ্গুল হাজরা বুক চিতিয়ে যুদ্ধ করেছিলেন দেশের জন্য। বৈশ্বিক মহামারী করোনা সংকটের সময় ছেলে বুলবুল আহম্মেদ হাজরা গোপালগঞ্জের কোটালীপাড়ায় কর্মহীন সাধারণ মানুষদের পাশে দাড়িয়ে নিরলস কাজ করে যাচ্ছেন। এই রমজানে  বিরিয়ানী প্যাকেট তৈরি করে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করে চলেছেন যুবলীগ নেতা বুলবুল আহম্মেদ হাজরা। করোনায় বেকার হয়ে পরা এলাকার প্রায় কয়েকশত রোজাদারদের মাঝে রান্না করা উন্নতমানের এ ইফতার নিজ হাতে পৌঁছে দিচ্ছেন তিনি।


কোটালীপাড়ায়  উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সাধারণ সম্পাদক বুলবুল আহম্মেদ হাজরা তার সাধ্য অনুযায়ী নিজস্ব অর্থায়নে বেকার হয়ে পড়া সাধারণ মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে এসেছেন করোনা মহামারীর শুরু থেকেই।   এর আগে স্থানীয় ছাত্রলীগ ও যুব লীগ নেতাদের নিয়ে রাতের আধারে উপজেলার বিভিন্ন গ্রামে কর্মহীন অসহায় মানুষের বাড়িতে গিয়ে চাল, ডাল, তেল, লবন, পিয়াজ, আলুসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র পৌছে দেন।

বুলবুল আহম্মেদ হাজরার কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, রোজাদারদের কষ্ট লাঘবে গ্রামের অসহায় কিছু মানুষদের মধ্যে বিরিয়ানী প্যাকেট তৈরি করে বিতরণ করছি। আগামিতে ও যে কোন দুর্যোগে এ সব মানুষদের পাশে থাকতে চাই।

সারাদেশ এর আরও খবর: