ধোনির ছক্কায় প্রেম ভেস্তে গিয়েছিল পাকিস্তানি ক্রিকেটারের

 প্রকাশ: ২১ অগাস্ট ২০২০, ০৬:৩৪ অপরাহ্ন   |   খেলাধুলা

ধোনির ছক্কায় প্রেম ভেস্তে গিয়েছিল পাকিস্তানি ক্রিকেটারের

মহেন্দ্র সিং ধোনির ক্যারিয়ারে পাকিস্তান সবসময়ই তাৎপর্যপূর্ণ এক অধ্যায়। প্রতিবেশী দেশটির বিপক্ষে দারুণ খেলে প্রথমবার জাতীয় দলে জায়গা পাওয়া, দেশটির বিপক্ষে সেঞ্চুরিতে দলে স্থান পাকা করা, ২০০৭ সালে পাকিস্তানের বিপক্ষে টি-টুয়েন্টি বিশ্বকাপ জিতে তো অধিনায়ক পর্বের ভিত্তিই শক্ত করেছিলেন ভারতের সাবেক দলপতি। এবার জানা যাচ্ছে, তার একটি ছক্কায় নষ্ট হয়েছিল ভারতীয় কন্যার সঙ্গে এক পাকিস্তানি ক্রিকেটারের প্রেমও!

২০০৪ সালে ভারত ‘এ’, পাকিস্তান ‘এ’ ও কেনিয়া ‘এ’ দলের ত্রিদেশীয় সিরিজ দিয়ে জাতীয় দল নির্বাচকদের নজর কেড়েছিলেন ধোনি। মূলত পাকিস্তানের বিপক্ষে তার দুটি সেঞ্চুরি বেশ পছন্দ হয়েছিল নির্বাচকদের। যেভাবে সিরিজে পাকিস্তানি বোলারদের বেধড়ক পিটিয়েছিলেন, চোখে লেগেছিল সবারই। ভারত সিরিজ জিতেছিল, সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন ধোনি।

ক্রিকবাজের তথ্য অনুযায়ী সেই সিরিজে কেবল পাকিস্তানি বোলারদের পিটিয়েছেন এমন নয়, ধোনি ভেঙেছিলেন এক পাকিস্তানি ক্রিকেটারের মনও। নাইরোবিতে সিরিজে এক ম্যাচের আগে নাকি ভারতীয় মেয়েটির সঙ্গে প্রেম শুরু করেছিলেন ওই পাকিস্তানি ক্রিকেটার। কথা ছিল ভারত ম্যাচের শেষে দুজনে ‘ডেটে’ যাবেন!

প্রিয় পাকিস্তানি ক্রিকেটারের খেলা দেখতে মাঠেও এসেছিলেন ভারতীয় নারীটি। মাঠে বসে যেন কথা বলতে পারেন সেজন্য সীমানার খুব কাছেই বসেছিলেন, পাকিস্তানি ক্রিকেটার ও তার ভারতীয় প্রেমিকার চোখাচোখিও হচ্ছিল নিয়মিত!

শেষ পর্যন্ত প্রেম ‘ধূলিসাৎ’ হয়ে যায় ধোনির এক ছক্কায়। এত জোরে ছক্কা মেরেছিলেন ধোনি, কিছুক্ষণ পর সেই পাকিস্তানি ক্রিকেটার দেখতে পান গ্যালারিতে চিকিৎসকরা দৌড়াদৌড়ি করছেন। ব্যাপার আর কিছু নয়, ধোনির ছক্কার আঘাতে আহত হয়েছিলেন সেই ভারতীয় প্রেমিকাই! ফলে ওইদিন আর দুজনের ‘ডেট’ হয়নি! সব দোষ ছিল ছক্কা-ধোনির!

 

খেলাধুলা এর আরও খবর: