টানা এগারো বারের মতো সিআইপি অর্জন করলো এ এস এম মহিউদ্দিন মোনেম

 প্রকাশ: ১২ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন   |   সফলতার গল্প

টানা এগারো বারের মতো সিআইপি অর্জন করলো এ এস এম মহিউদ্দিন মোনেম




সার্ভিস ইঞ্জিন লিমিটেডের চেয়ারম্যান এবং আব্দুল মোনেম লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এ এস এম মহিউদ্দিন মোনেম ২০২২ সালে দেশের রপ্তানি বাণিজ্যে অবদানের জন্য বাংলাদেশ সরকারের কাছ থেকে ১১ বারের মতো সিআইপি সম্মাননা পেয়েছেন। সম্প্রতি রাজধানীর রেডিসন ব্লু হোটেলে এক অনুষ্ঠানে বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু এ সন্মাননা প্রদান করেন।




বাংলাদেশ সরকার  দেশের শিল্প খাতে বিশেষ করে রপ্তানি ও বাণিজ্যের ক্ষেত্রে  অবদানের জন্যে সিআইপি পুরষ্কারের স্বীকৃতি প্রদান করে। এ এস এম মহিউদ্দিন মোনেমের ধারাবাহিকভাবে সিআইপি অ্যাওয়ার্ডের স্বীকৃতি, দেশে কর্মসংস্থান সৃষ্টি, রপ্তানি বৃদ্ধি এবং স্মার্ট বাংলাদেশ স্থাপনে তার অঙ্গিকার এর প্রতিফলন।




তার নেতৃত্বে, সার্ভিস ইঞ্জিন লিমিটেড টানা দশম বারের মত আইএওপি কর্তৃক শীর্ষ ১০০টি গ্লোবাল আউটসোর্সিং কোম্পানির একটি হিসাবে স্বীকৃতি পেয়েছে। মহিউদ্দিন মোনেম বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতে অবদানের জন্য একাধিকবার রাষ্ট্রপতি পুরুস্কার এবং পরপর ১০ বার জাতীয় রপ্তানি ট্রফিতে ভূষিত হয়েছেন। তিনি ২০১৩ সাল থেকে টানা ১০ বার সেরা করদাতার স্বীকৃতিও পেয়েছেন। তিনি  শিল্প মন্ত্রণালয় কর্তৃক আয়োজিত "বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার" সম্মানে ভূষিত হন। মহিউদ্দিন মোনেম মরহুম শিল্পপতি আব্দুল মোনেমের কনিষ্ঠ পুত্র। তিনি বাংলাদেশে চেকপ্রজাতন্ত্রের অনারারি কনসাল হিসেবেও দায়িত্ব পালন করছেন।



সফলতার গল্প এর আরও খবর: