শেখ রাজিয়া নাসেরের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক

 প্রকাশ: ১৭ নভেম্বর ২০২০, ০৯:৪৮ পূর্বাহ্ন   |   জাতীয়

শেখ রাজিয়া নাসেরের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক


প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি ও সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের মা শেখ রাজিয়া নাসেরের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পৃথক শোক বার্তায় শোক জানান রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী।


বঙ্গভবন প্রেস উইং জানায়, শোক বার্তায় রাষ্ট্রপতি মরহুমা রাজিয়া নাসেরের রুহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


প্রধানমন্ত্রীর প্রেস উইং জানায়, জাতির পিতার একমাত্র ভাই বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ আবু নাসের এর সহধর্মিনী, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন ও সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েল এর মা এবং সংসদ সদস্য শেখ তন্ময়- এর দাদী শেখ রাজিয়া নাসের- এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, ‘১৯৮১ সালে দেশে ফেরার পর, সব সময় মায়ের ভালবাসা দিয়ে তিনি পাশে থেকে আমাকে সাহস ও প্রেরণা যুগিয়েছেন।’ প্রধানমন্ত্রী মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।


উল্লেখ্য, গতকাল সোমবার রাত ৮টার দিকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেখ রাজিয়া নাসের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আজ মঙ্গলবার বাদ যোহর নামাজে জানাজা শেষে তাঁকে বনানী কবরস্থানে দাফন করা হবে।



জাতীয় এর আরও খবর: