‘শান’ চলচ্চিত্রের আনুষ্ঠানিক প্রচারণা শুরু

 প্রকাশ: ১৪ মার্চ ২০২০, ০২:২৫ অপরাহ্ন   |   বিনোদন

‘শান’ চলচ্চিত্রের আনুষ্ঠানিক প্রচারণা শুরু

আসন্ন ঈদে মুক্তির প্রতীক্ষায় রয়েছে ‘শান’। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি। মুক্তির দুই মাসে আগে শুরু হলো এর আনুষ্ঠানিক প্রচারণা।


বুধবার (১১ মার্চ) রাতে আনুষ্ঠানিকভাবে ‘শান’র পাবলিসিটি ও মার্কেটিংয়ের কাজের সূচনা হয়েছে। চিত্রনায়িকা সিয়াম আহমেদের মা মাহমুদা বেগম ও ‘শান’ সিনেমার দুই ‘মা’ চরিত্রের অভিনেত্রী চম্পা ও অরুনা বিশ্বাসের হাত ধরে প্রচারণার কাজ শুরু করা হয়েছে। মা’দের দোয়া নিয়ে এবং তাদের ফুল দিয়ে বরণ করে নেন এ সিনেমার কাহিনীকার মোহাম্মদ গোলাম আজাদ খান এবং প্রযোজক আতিকুর রহমান।


‘শান’ সিনেমায় সিয়ামের মায়ের চরিত্রে অভিনয় করেছেন চম্পা। তিনি বলেন, শুধুমাত্র ‘শান’ চলচ্চিত্রের জন্যই নয়, মায়েদের দোয়া নিয়ে যাত্রা শুরু করার এই ভাবনা আমাদের ইন্ডাস্ট্রির অন্য চলচ্চিত্রগুলোকেও প্রভাবিত করবে।


এই সিনেমায় পূজার মায়ের চরিত্রে দেখা যাবে অরুনা বিশ্বাসকে। তিনি বলেন, ‘শান’ মানে আভিজাত্য, গৌরব। আবার ‘শান’ মানে ধার। এ ছবিতে ধারালো একটি গল্প আছে, প্রত্যেকের চরিত্রে ধার আছে। এই চলচ্চিত্রটিকে সবার কাছে পৌঁছে দেয়ার দায়িত্ব আমাদের সবার।


তাদের হাতে উন্মোচিত হয় ‘শান’র পোস্টার। এরপর কাটা হয় কেক।


নবাগত পরিচালক এম এ রাহিম পরিচালিত ‘শান’র শুটিং শুরু হয় গত বছর মে মাসে। পরিচালক এর আগে ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমায় সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন।


সিয়াম-পূজা ছাড়াও ‘শান’ সিনেমায় আরও অভিনয় করছেন তাসকিন রহমান, অরুণা বিশ্বাস, চম্পা, ডনসহ অনেকে। প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া এবং পরিবেশনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া।



বিনোদন এর আরও খবর: