অস্ট্রেলিয়ান ওপেনে দর্শক নিষিদ্ধ

 প্রকাশ: ১৩ ফেব্রুয়ারী ২০২১, ১১:২২ পূর্বাহ্ন   |   খেলাধুলা

অস্ট্রেলিয়ান ওপেনে দর্শক নিষিদ্ধ



অস্ট্রেলিয়ায় তখন শুক্রবার শেষে শনিবার আসতে দেরি মাত্র আধ ঘণ্টা। তৃতীয় রাউন্ডের ম্যাচে নোভাক জোকোভিচের সঙ্গে লড়াইটা জমিয়ে তুলেছিলেন টেলর ফ্রিজ। এমন টানটান উত্তেজনাপূর্ণ ম্যাচের শেষ না দেখে গ্যালারির আসন ছাড়তে কে-ই বা চাইবে?


কিন্তু তখনই খেলা থামিয়ে দর্শকদের স্টেডিয়াম ছেড়ে দিতে অনুরোধ করে অস্ট্রেলিয়ান ওপেন কর্তৃপক্ষ। নতুন করে লকডাউনের কারণে আগামী পাঁচ দিন দর্শক প্রবেশ নিষিদ্ধ করেছে তারা। তাই নিয়ম মেনে বাড়িতে চলে যান কিছু পাড় টেনিস সমর্থক। গুটি কয়েক জন আবার নিজের আসনেই বসে থাকেন, শেষ পর্যন্ত তাদেরও চলে যেতে হয় আক্ষেপ নিয়ে।


বিরতির পর ফাঁকা গ্যালারিতে আসরের চতুর্থ রাউন্ড নিশ্চিত করেন জোকোভিচ। পাঁচ সেটের খেলায় ফ্রিজকে ৭-৬ (৭-১), ৬-৪, ৩-৬, ৪-৬, ৬-২ গেমে হারান প্রতিযোগিতাটির আটবারের চ্যাম্পিয়ন। জোকোভিচের মতোই তৃতীয় রাউন্ড জিততে ঘাম ঝরেছে অন্যতম ফেভারিট ডমিনিক টিমেরও। অস্ট্রেলিয়ার নিক কিরগিওসের কাছে প্রথম দুই সেট ৬-৪ গেমে হারের পর ৬-৩, ৬-৪,৬-৪ গেমে পরের তিনটি সেট জিতে নেন এই অস্ট্রিয়ান তারকা।



এদিকে নারী এককে চতুর্থ রাউন্ড নিশ্চিত করেছেন নাওমি ওসাকা, সিমোনা হালেপ, সেরেনা উইলিয়ামস। পরবর্তী ম্যাচের গত ইউএস ওপেনের মতো শূন্য গ্যালারিতেই মাঠে নামবেন তারা।



খেলাধুলা এর আরও খবর: