অসহায় মানুষের পাশে চিত্রনায়িকা নিঝুম

 প্রকাশ: ২৪ এপ্রিল ২০২০, ১২:০৮ পূর্বাহ্ন   |   বিনোদন

অসহায় মানুষের পাশে চিত্রনায়িকা নিঝুম

 

ইউনিভার্সেল কামালঃ

চিত্রনায়িকা নিঝুম রুবিনা বর্তমানে গ্রামের বাড়িতে অবস্থান করছেন। করোনাভাইরাস প্রকোপে অন্য সকলের মত তিনিও ঘরবন্দি। ঢাকা ফিরতে পারছেন না। বাড়িতে বসে থাকলেও মানবিক কাজে অংশ নিচ্ছেন তিনি। প্রতি বছরের ন্যায় আসন্ন রমজান উপলক্ষে নিজ গ্রাম ও তার আশেপাশের কিছু পরিবারকে ইফতার সামগ্রী উপহার দিয়েছেন তিনি।
এ প্রসঙ্গে নিঝুম বলেন, আমাদের গ্রাম ও পাশের কয়েকটি গ্রামের কিছু পরিবারকে আমার সাধ্যমতো খাদ্যসামগ্রী দিলাম। এমনভাবে দিয়েছি যাতে সামাজিক দূরত্ব বজায় থাকে। সামনে রমজান মাস। সেজন্য ইফতার সামগ্রী দিয়েছি উপহার হিসেবে।

নিঝুম আরও বলেন, আমি চাই আমার মতো যাদের পক্ষে সম্ভব তারাও এগিয়ে আসবেন। সহযোগিতা করবেন সাধ্যমতো। আমরা সকলে যদি এগিয়ে আসি তাহলে মানুষ অভুক্ত থাকবেন না। তিনি আরও বলেন, আমি যেন মানুষের পাশে সবসময় থাকতে পারি দোয়া করবেন।

এদিকে নিঝুম জানালেন তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ আছে লকডাউনের শুরু থেকেই। তার কর্মীদের জন্যও সহযোগিতার হাত বাড়িয়েছেন তিনি। তার ভাষ্যে, আমার পার্লার বন্ধ আছে। কিন্তু যারা কাজ করেন তাদের প্রতিও আমার একটি দায়িত্ব আছে। আমি তাদের বেতন, বোনাস দিচ্ছি। প্রতি মাসে প্রায় আড়াই লাখ টাকা খরচ হচ্ছে এজন্য। এর বাইরে ঢাকায়ও কিছু মানুষকে সহযোগিতা করেছি। এ সময় তাকে সহায়তা করেছেন উদ্দীপন বাগমারা'র স্বেচ্ছাসেবক নুরে আলম বাবু, জাহিদ হাসান মুরাদ, হিমেল সহ অনেকে। উদ্দীপন বাগমারা'র পক্ষ থেকে চিত্রনায়িকা নিঝুম কে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানানো হয়।
উল্লেখ্য, নিঝুম তার ফ্যান ক্লাব ও সামাজিক সংগঠন উদ্দীপন বাগমারা'র মাধ্যমেও বিভিন্ন মানুষ সহায়তা দিয়ে আসছেন।

বিনোদন এর আরও খবর: